চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরে নারীকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ

চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরে নারীকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ
চকরিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে জয়নাব বেগম (৪৫) নামের এক নারীকে অমানষিক নির্যাতনের অভিযোগ উঠেছে। ওই নারীকে হাতুড়ি দিয়ে আঘাত করে কপালে মারাত্মকভাবে জখম করেছে। বর্তমানে জয়নাব বেগম চমেকে চিকিৎসাধীন রয়েছে।

 গত ২৯ এপ্রিল রাত ৯টার দিকে কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সিকদারপাড়া মসজিদের পাশে এ হামলার ঘটনা ঘটে।
গুরুতর আহত জয়নাব বেগমের পুত্র ইকবাল হোসেন বলেন, গত ২৯ এপ্রিল রাত ৯টার দিকে তার পিতা মো: সেলিমকে জরুরী কথা আছে ডেকে পাঠান চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বশিরুল আইয়ুব। ওইসময় সাবেক কাউন্সিলর আইয়ুব তাকে নিয়ে নানা সমালোচনা করা হচ্ছে বলে তার পিতা সেলিমকে মারধর করেন। একপর্যায়ে তার পিতাকে অমানষিক নির্যাতন চালায় সাবেক কাউন্সিলর বশির ও তার সহযোগিরা। এসময় তার পিতা সেলিম শোর চিৎকার দিলে তার মা জয়নাব বেগম, চাচা জালাল উদ্দিন ও ছোট ভাই ইমন এগিয়ে আসলে তাদেরকেও হামলা করে।
ইকবাল আরও বলেন, হামলাকারীরা হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে আঘাত করলে তার মা জয়নাব মারাত্মকভাবে আঘাত পান। এতে মারাত্মভাবে আহত হন চাচা জালাল উদ্দিন ও ছোট ভাই ইমন। এসময় তার মায়ের অতিরিক্ত রক্তক্ষরণ হলে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার মায়ের অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এসময় হামলাকারীরা তার মায়ের আটা ওজনের দুই কানের দুল ও দেড় ভরি ওজনের একটি গলার হার ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে তার মা এখনো শঙ্কা মুক্ত নয় বলে জানান ইকবাল।

এঘটনায় সাবেক কাউন্সিলর বশিরুল আইয়ুবকে প্রধান আসামী করে চকরিয়া থানায় একটি এজাহার দেওয়া হয়েছে।
এদিকে হামলার ঘটনা তিনদিন অতিবাহিত হলেও এখনো মামলা রেকর্ড করেনি পুলিশ। থানায় এজাহার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে হামলাকারীরা নানাভাবে হুমকি ধমকি দিচ্ছেন ইকবালের পরিবারকে। ফলে আতঙ্কিত হয়ে পড়ছে অসহায় পরিবারটি। 
তবে এসব অভিযোগের বিষয়ে অভিযুক্ত পক্ষের কারও বক্তব্য পাওয়া যায়নি। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.