টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা

টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা
আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৯ জন প্রার্থী। চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

গতকাল বৃহস্পতিবার (০২ মে) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। বিষয়টি করেছেন টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তা মেহেদী হাসান।
টেকনাফ উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা উপজেলা যুব লীগের সভাপতি নুরুল আলম, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ ও তার ছেলে দিদার মিয়া।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা করেন, টেকনাফ উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোবর আলম, সাবেক ভাইস চেয়ারম্যান মৌঃ রফিক উদ্দিন ও টেকনাফ পৌরসভা কুলাল পাড়া এলাকার আবু ছিদ্দিক।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান তাহেরা বেগম মিলি , উপজেলা মহিলা আঃ লীগের সাঃ সম্পাদক গোলাপজান আক্তার, হ্নীলা ইউনিয়নের মহিলা মেম্বার মর্জিনা আক্তার মনোনয়ন পত্র জমা দেন।
ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে টেকনাফ উপজেলায় মনোনয়ন ফরম দাখিল করার শেষ দিন ৩টি পদে ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মনোনয়ন ফরম যাচাই-বাছাই করা হবে ০৫ মে রবিবার।
মনোনয়ন ফরম প্রত্যাহারের শেষ তারিখ ১২ মে রবিবার। প্রতীক বরাদ্দ ১৩ মে সোমবার। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৯ মে বুধবার।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.