চকরিয়ায় সাবেক এমপি জাফরের নেতৃত্বে হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত

চকরিয়ায় সাবেক এমপি জাফরের নেতৃত্বে হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত
# মানববন্ধনসহ কর্মসূচি ঘোষণা সাংবাদিকদের 

চকরিয়া উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক এমপি জাফর আলমের নেতৃত্বে হামলায় চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক মানবজমিন প্রতিনিধি মোহাম্মদ উল্লাহ গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে । এক পর্যায়ে তাকে হত্যার চেষ্টা করা হয়। ওইসময় তার ব্যবহৃত দুটি মুঠোফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা। আহত সাংবাদিক মোহাম্মদ উল্লাহকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 
মঙ্গলবার ( ৩০ এপ্রিল) বেলা সোয়া দুইটার দিকে চকরিয়া থানার অদূরে হামলার এ ঘটনা ঘটে।
হামলার শিকার সাংবাদিক মোহাম্মদ উল্লাহ এসব তথ্য জানিয়েছেন। 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে থানার ইন্সপেক্টর তদন্ত অরুপ কান্তি চৌধুরী ও অপারেশন অফিসার রাজিব চন্দ্র সরকারসহ একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ব্যাপারে ভিকটিম লিখিত অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 
এদিকে সাংবাদিক মোহাম্মদ উল্লাহর উপর হামলার ঘটনায় একইদিন সন্ধ্যায় চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় প্রতিবাদ সভা হয়েছে প্রেসক্লাব কার্যালয়ে। সভায় হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবী জানানো হয়। এছাড়া জাফর আলমের সকল নিউজ বর্জন,  মানববন্ধন, স্মারকলিপি প্রদানসহ নানা কর্মসূচি ঘোষণা করা হয়েছে। 
এতে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক বশির আল মামুন, ক্লাবের সাবেক সভাপতি আব্দুল মজিদ, সহ-সভাপতি মুকুল কান্তি দাশ, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, জিয়াবুল হক, ইউসুফ বিন হোসাইন, রাজু দাশ, এম নুরুদ্দোজা, আরাফাত হোসাইন, নিজাম উদ্দিন, রুহুল কাদের, নুরুল আমিন টিপু, কামাল উদ্দিন প্রমুখ।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.