চকরিয়ায় জেলের ছদ্মবেশে পুলিশের অভিযানে মিলেছে সাড়ে ১২ লাখ ইয়াবা

চকরিয়ায় জেলের ছদ্মবেশে পুলিশের অভিযানে মিলেছে সাড়ে ১২ লাখ ইয়াবা
চকরিয়ায় জেলের ছদ্মবেশে একদল পুলিশ নৌপথে মাদকের চালান ধরতে অভিযান চালিয়েছে। তাদের অভিযান সফল হয়েছে। চকরিয়ার ইতিহাসে রেকর্ড পরিমান  ১২ লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার হয়েছে। তবে মাদক পাচারকারী চক্রের নেতা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে গেছে।

রবিবার রাত ১০ টা থেকে সোমবার (২৯ এপ্রিল) সকাল ১০ টা পর্যন্ত উপজেলার খুটাখালীস্থ নদীতে এ অভিযান চালানো হয়। এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার মো: মাহফুজুল ইসলাম ও চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।
এ বিষয়ে বিস্তারিত জানাতে বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় পুলিশ সুপার বলেন, রবিবার রাতে একাধিক বিশ্বস্ত সোর্স থেকে খবর আসে সাগরপথ হয়ে একটি ট্রলারে করে খুটাখালী নদী পথ দিয়ে বিপুল পরিমাণ ইয়াবা পাচার হচ্ছে। এ খবর পাওয়া মাত্রই চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার রকীব উর রাজাসহ ও চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে  পুলিশের একাধিক টিম নিয়ে জেলের ছদ্মবেশ ধারণ করে অভিযান শুরু করি।
তিনি আরও বলেন, মাদক পাচারকারীদের ট্রলারটি ধাওয়া করলে পাচারকারীরা ধাওয়ার মুখে পড়ে নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। ওইসময় মাদক পাচারকারীদের রেখে যাওয়া ট্রলার জব্দ করা হয়। ট্রলারে তল্লাশি করে ইয়াবা ভর্তি মাঝারি সাইজের ৫ টি ড্রাম উদ্ধার হয়। যা গণনা করলে ১২ হাজার ৫০ হাজার পিস ইয়াবা। যার আনুমানিক মূল্য ৩৭ কোটি ৫০ লাখ টাকা।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.