মহেশখালীর ফকিরাকাটায় মামলার বাদীর উপর হামলা, আহত ২

মহেশখালীর ফকিরাকাটায় মামলার বাদীর উপর হামলা, আহত ২
মহেশখালীর বড় মহেশখালী ফকিরাকাটায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন মামলার বাদী মোস্তক ও বিপ্লব নামে আরেক জন। গত ২৭ এপ্রিল রাত ১১ টায় ফকিরা কাটা মোস্তাকের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এতে আহত মোস্তাক গত ২১ এপ্রিল সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত মিনহার বেগমের স্বামী। তিনি বাদী হয়ে ওই ঘটনার মামলা করায় আসামী পক্ষ পুনরায় হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। 

আহত মোস্তাককে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত মোস্তাক বলেন, গত ২১ এপ্রিল শরীফ বাদশার নেতৃত্বাধীন বাহিনীর নিশান, নুরুল হক, আবদুল গফুর সহ ২০/২৫ জন গুলি করে আমার স্ত্রী মিনহার বেগমকে গুরুতর আহত করে। তিনি এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। ওই ঘটনায়  মামলা করায় আসামীরা পুনরায় আমার উপর হামলা চালিয়েছে। সন্ত্রাসীদের ভয়ে এলাকায় সাধারণ লোকজন থাকতে পারছেন না। বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে এনে প্রতিনিয়ত তান্ডব চালাচ্ছে।
আহত বিপ্লব জানিয়েছেন, এই বাহিনীর কাছ থেকে সম্প্রতি র্যািব-১৫ বিপুল পরমিান গোলাবারুদসহ দুইজনকে আটক করেছিল। একই ব্যক্তিরা গত ২১ এপ্রিল গুলি করে আহত করে ৪ জন মহিলাসহ ৫ জনকে। প্রতিনিয়ত সন্ত্রাসীরা মহড়া দেওয়ায় আমরা উদ্বিগ্ন।

আহতরা বলেন, এই বাহিনীর কাছে বিপুল পরিমান অস্ত্র আছে। তা উদ্ধার না হওয়ায় প্রতিনিয়ত সন্ত্রাসীরা হামলা চালিয়ে যাচ্ছে। এ অবস্থা অব্যাহত থাকলে ফকিরা কাটায় মানুষ বসবাস করা দুরুহ হয়ে পড়বে। তবে ঘটনার বিষয়ে অভিযুক্ত কারও বক্তব্য পাওয়া যায়নি।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.