আইইবি ভবনের নির্মাণ কাজ পরির্দশনে ইঞ্জিনিয়ার আবদুস সবুর

আইইবি ভবনের নির্মাণ কাজ পরির্দশনে ইঞ্জিনিয়ার আবদুস সবুর
ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ এর বর্তমান প্রেসিডেন্ট এবং বাংলাদেশ জাতীয় সংসদের কুমিল্লা ১-আসনের নব নির্বাচিত প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুর ২৫শে এপ্রিল বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, কক্সবাজার উপকেন্দ্রের নির্মাণাধীন ১০তলা ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন। তিনি নির্মাণ কাজের অগ্রগতি ও কাজের মান উন্নত দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। তার সঙ্গে সংশ্লিষ্ট প্রকৌশলীবৃন্দ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, কক্সবাজার উপকেন্দ্র কতৃর্ক আয়োজিত হোটেল শৈবালে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। 
উক্ত অনুষ্ঠান কক্সবাজার উপকেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী বদিউল আলম এর সভাপতিত্বে শুরু হয়।  প্রকৌশলী হারুনুর রশিদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন উপকেন্দ্রের সম্পাদক প্রকৌশলী মো: শাহজাহান। সংবর্ধিত অতিথি ইঞ্জিনিয়ার মো: আবদুস সবুর এমপি, দেশ ও জনগনের উন্নয়নে সকল প্রকৌশলীবৃন্দকে নিরলসভাবে কাজ করার নিদের্শ দেন। 
তিনি সকল প্রকৌশলীদেরকে ৪র্থ শিল্প বিপ্লবের কান্ডারী হওয়ার পরামর্শ দেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ  গড়ার আহবান জানান। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, মহেশখালী— কুতুবদিয়া আসনের সংসদ সদস্য  আশেক উল্লাহ রফিক। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আইইবির সদর দফতরের  সহ. সাধারণ সম্পাদক প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, আইইবির সদর দফতরের সহ. সাধারণ সম্পাদক প্রকৌশলী মো: আবুল কালাম হাজারী, কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: মামুন খান, বিদ্যুত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুল কাদের গনি, টিএসসির অধ্যক্ষ প্রকৌশলী তপন চৌং, এবং প্রকৌশলী মো: বদরুদোজা। 
উক্ত অনুষ্ঠানে প্রায় একশত প্রকৌশলী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতি প্রকৌশলী বদিউল আলম আগামী ৬১তম কনভেনশনে সকল প্রকৌশলীদেরকে অংশ গ্রহনের আহবান জানান এবং নবাগত প্রকৌশলীদেরকে আইইবির সদস্য পদ গ্রহনের অনুরোধ জানান। অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথি ও  প্রকৌশলীদেরকে ধন্যবাদ জানান এবং নৈশভোজের আপ্যায়ন করান।      
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.