ঈদগড়ের ইউপি সদস্য রুস্তম ও তার ভাই শওকত অস্ত্রসহ আটক

ঈদগড়ের ইউপি সদস্য রুস্তম ও তার ভাই শওকত অস্ত্রসহ আটক
রামুর ঈদগড় ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার রুস্তম আলী ও তার আপন ভাই শওকত আলীকে অবৈধ অস্ত্রসহ র্যাাব-১৫ এর একটি চৌকস টিম অভিযান চালিয়ে  আটক করেছে। গত ২৭ এপ্রিল শনিবার  রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র্যা বের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র্যা বের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে রাত ১ টা ৪০ মিনিটের দিকে রামুর ঈদগড় ইউনিয়নের কোদালিয়াকাটা এলাকার রাস্তার মাথায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালনয়। এ সময় ওই এলাকার ঈদগড়-বাইশারী সড়কের উপর র্যা বের আভিযানিক দল পৌঁছালে র্যাএবের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনকভাবে দুইজন ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদ্বয় নাম ঠিকানা প্রকাশসহ তাদের হেফাজতে দেশীয় তৈরী অস্ত্র থাকায় তারা কৌশলে পালানোর চেষ্টা করে মর্মে জানাই। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটকদের দেহ তল্লাশী করে তাদের হেফাজত হতে ১টি দেশীয় তৈরী এলজি, ২ রাউন্ড কার্তুজ উদ্ধারসহ ১টি স্মার্ট ফোন ও ১টি বাটন ফোন জব্দ করা হয়।
র্যা ব জানিয়েছে, উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি এবং অবৈধ অস্ত্র বেআইনি ভাবে নিজ হেফাজতে রেখে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে থাকে বলে জানা যায়। এছাড়াও তারা দেশীয় অস্ত্র ও গোলাবারুদ মহেশখালী হতে সংগ্রহ করে বিভিন্ন দুস্কৃতিকারীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।
আটক ২ জনকে রামু থানায় হস্তান্তর এবং তাদের বিরুদ্ধে এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছে র্যা ব।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.