কক্সবাজার শহরে দ্বিতীয় দিনের মতো সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ অব্যাহত রেখেছেন মেয়র মাবু

কক্সবাজার শহরে দ্বিতীয় দিনের মতো সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ অব্যাহত রেখেছেন মেয়র মাবু
বৈশাখের তাপদাহে পুড়ছে দেশ। বিগত কয়েক দিনের তাপমাত্রা অসহনীয় হয়ে উঠেছে কক্সবাজার পৌরবাসী। প্রচণ্ড তাপদাহে যখন জনজীবন বিপর্যস্ত তখন কক্সবাজার পৌরসভার বিভিন্ন পয়েন্টে সুপেয় পানি ও খাবার স্যালাইন নিয়ে হাজির হয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী।

গত দুইদিন ধরে কক্সবাজার শহরের ১৭ টি পয়েন্টে পথচারী, যাত্রী, পর্যটক, দিনমজুর, খেটে পাওয়া মানুষ ও সাধারণ মানুষকে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করছেন মেয়র।
দ্বিতীয় দিনের মতো রবিবার সকাল থেকে শহরের বাস টার্মিনাল, খুরুশকুল রাস্তার মাথা, বাজারঘাটা, লালদিঘী পাড়, ঘুন গাছতলা, সমিতি পাড়ার মুখ (রেডক্রিসেন্ট অফিস সংলগ্ন), সুগন্ধা পয়েন্ট, ডলফিন মোড়,  গোলদিঘি পাড়, হাসপাতাল সড়ক ও বাহারছড়া গোল চত্ত্বরে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ অব্যাহত ছিল।
কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, রাজবিহারী দাশ, জাহেদা আক্তার গোলদিঘী পাড়, নুর মোহাম্মদ মাঝু বাহারছড়া গোল চত্বর ও এম এ মনজুর সুগন্ধা পয়েন্টে এই কার্যক্রমে উপস্থিত ছিলেন।

বিনামূল্যে পানি ও স্যালাইন বিতরণ প্রসঙ্গে কক্সবাজার মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে বৃষ্টি না হওয়ায় প্রচন্ড গরমে  মানুষ কষ্ট পাচ্ছে। মানুষের কষ্টের কথা চিন্তা করে পৌরসভার উদ্যোগে এমন সেবামূলক কার্যক্রম আমরা শুরু করেছি। এই কার্যক্রম চলমান থাকবে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.