আনারস প্রতীক পেয়েই বিশাল মিছিল নিয়ে ভোট চাইলেন মুজিবুর রহমান

আনারস প্রতীক পেয়েই বিশাল মিছিল নিয়ে ভোট চাইলেন মুজিবুর রহমান
আনারস প্রতীক পেয়ে তাৎক্ষণিকভাবে হাজারো মানুষ নিয়ে বিশাল মিছিল করে নিজের অবস্থান জানান দিয়েছেন কক্সবাজার সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী, সাবেক মেয়র মুজিবুর রহমান। 

মঙ্গলবার বিকেলে শহরের লালদীঘির পাড়স্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া মিছিলটি প্রধান সড়ক এবং কয়েকটি উপ-সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার সামনে গিয়ে শেষ হয়। 
সেখানে মিছিল পরবর্তী আনারস প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত এক পথসভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান। এসময় তিনি আগামী ৮ মে অনুষ্ঠিতব্য নির্বাচন উপলক্ষে সদর উপজেলাবাসীর কাছে দোয়া এবং সমর্থন কামনা করেন। 
কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় অনুষ্ঠিত পথ সভায় জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক, যুবলীগ-ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.